Social Icons

Thursday, November 5, 2015

tahosan liriks

তাহসান song লিরিক্স

তাহসান song লিরিক্স

কে আঁকে অন্য ছবি - তাহসান ( Ke Ake Onno Chobi - Tahsan )

গান- কে আঁকে অন্য ছবি শিল্পী- তাহসান মাঝে মাঝে তোমায় ভেবে এলোমেলো লাগে সবি মাঝে মাঝে তোমার চোখে কে আঁকে অন্য ছবি - ২ কিছুতে তোমার মনটা আমি বুঝতে পারিনা এত চেনা তবু যেন লাগে অচেনা - ২ মাঝে মাঝে তোমায় ভেবে এলোমেলো লাগে সবি মাঝে মাঝে তোমার চোখে কে আঁকে অন্য ছবি মাঝে মাঝে আকাশে চেয়ে উদাসী হয়ে থাক বুঝিনা যে তখন তুমি কার কার কথা যে ভাবো কিছুতে তোমার মনটা আমি বুঝতে পারিনা এত চেনা তবু যেন লাগে অচেনা - ২ মাঝে মাঝে তোমায় ভেবে এলোমেলো লাগে সবি মাঝে মাঝে তোমার চোখে কে আঁকে অন্য ছবি মাঝে মাঝে কথার ফাঁকে হঠাৎ তুমি থেমে যাও বুঝিনাত যে কথাটি আড়াল করে যে যাও কিছুতে তোমার মনটা আমি বুঝতে পারিনা এত চেনা তবু যেন লাগে অচেনা - ২ মাঝে মাঝে........ মাঝে মাঝে তোমায় ভেবে এলোমেলো লাগে সবি

রোদেলা দুপুরে - তাহসান ও মিথিলা ( Rodela Dupure - Tahsan and Mithila )

গান- রোদেলা দুপুরে শিল্পী- তাহসান ও মিথিলা রোদেলা দুপুরে, ক্লান্ত শরীরে হেটে আসা- বহু দূর, দুঃখকে ভুলে, হাতে হাত ধরে গেয়ে যাওয়া প্রিয় সুর,,, দূরে আরও দূরে- হারিয়ে চল মেঘেদের ছায়াতলে, সুখে আরও সুখে- তাকিয়ে দেখ স্বপ্নেরা ডানা মেলে দূরে আরও দূরে তাকিয়ে দেখ স্বপ্নেরা ডানা মেলে লা-লা-লা-লা-লা টুপ টাপ ঝুপ করে এল- রাতের শেষে চুপ চাপ ঘুম পরীদের দেশে হঠাৎ সুখ গুলো এল স্বপ্ন দেশে রোদেলা দুপুরে, ক্লান্ত শরীরে হেটে আসা- বহু দূর, দুঃখকে ভুলে, হাতে হাত ধরে গেয়ে যাওয়া প্রিয় সুর,,, দূরে আরও দূরে- হারিয়ে চল মেঘেদের ছায়াতলে, সুখে আরও সুখে- তাকিয়ে দেখ স্বপ্নেরা ডানা মেলে দূরে আরও দূরে তাকিয়ে দেখ স্বপ্নেরা ডানা মেলে লা-লা-লা-লা-লা টুপ টাপ ঝুপ করে এল- রাতের শেষে চুপ চাপ ঘুম পরীদের দেশে হঠাৎ সুখ গুলো এল স্বপ্ন দেশে দূরে আরও দূরে হারিয়ে চল মেঘেদের ছায়াতলে সুখে আরও সুখে তাকিয়ে দেখ স্বপ্নেরা ডানা মেলে রোদেলা দূপুরে, ক্লান্ত শরীরে হেটে আসা বহু দূর দুঃখকে ভুলে, হাতে হাত ধরে গেয়ে যাওয়া প্রিয় সুর.....

আমি সেই সুতো হব - তাহসান ( Ami Shey Shuto Hobo - Tahsan)

গান- আমি সেই সুতো হব শিল্পী- তাহসান অ্যালবাম- উদ্দেশ্য নেই আমি সেই সুতো হব যে তোমায় আলোকিত করে- নিজে জ্বলে যাব ! আমি সেই নৌকো হব যে তোমায় পার করে- নিজেই ডুবে যাব ! হব সেই চোখ যে তোমায় দেখেই- বুঝে যাব হব সেই সূর যে তোমায় মাতিয়ে-করুণ হব ! হব সেই চাঁদ যে হয়ে গেলে রাত- তোমাকে আলো দেবে দিন ফিরে এলে আবার ফুরিয়ে যাব- শুধু ভালোবেস আমায় ঝরিয়ে আমার চোখের বৃষ্টিি আনব রংধনু শুধু আপন থেক- ভালবেস ভালবেস আমায় করে প্রমাণ মহৎ তোমায় হয়ে যাব আমি নগণ্য এ অপরাধে হলে আমি অপরাধী ভেবে নেব- এ-টাই পূন্য আমি সেই সুতো হব যে তোমায় আলোকিত করে- নিজে জ্বলে যাব ! আমি সেই নৌকো হব যে তোমায় পার করে- নিজেই ডুবে যাব ! হব সেই চোখ যে তোমায় দেখেই- বুঝে যাব হব সেই সূর যে তোমায় মাতিয়ে- করুণ হব ! হব সেই চাঁদ যে হয়ে গেলে রাত- তোমায় আলো দেবে দিন ফিরে এলে আবার ফুরিয়ে যাব- শুধু ভালোবেস আমায় ঝরিয়ে আমার চোখের বৃষ্টিি আনব রংধনু শুধু আপন থেক- ভালবেস ভালবেস আমায়

তোমায় ঘিরে - তাহসান / কণা ( Tomay Ghire - Tahsan / Kona )

গান- তোমায় ঘিরে শিল্পী- তাহসান ও কণা অ্যালবাম- উদ্দেশ্য নেই তোমায় ঘিরে যে ভাললাগা হয়নি বলা ভাষায়, হাজার ভিড়ের মাঝে খুঁজে পাওয়া সেই তুমি আজ কোথায় ? তোমাকে নিয়ে সেই স্মৃতিরা শুধু খুঁজে ফেরে আমাদের, কি যেন কি ভেবে আছ সুদূরে এসনা ফিরে- হৃদয়ে । সময় জুড়ে শুধু শূন্যতা নীরবে ছুয়ে থাকে, ভুলেও আমি ভাবিনি হারাবো কখনো তোমায় এভাবে । তোমাকে নিয়ে স্বপ্নগুলো আজও খুঁজে ফেরে আমাদের, কি যেন কি ভুলে হারিয়ে গেলে এসনা ফিরে- হৃদয়ে । মনের আকাশে মেঘের ভেলা বেদনার বৃষ্টি ঝরে, এত কাছে ছিলে তবুও পারিনি কেন তোমায় বুঝাতে? তোমাকে নিয়ে স্বপ্নগুলো আজও খুঁজে ফেরে আমাদের, কি যেন কি ভেবে হারিয়ে গেলে এসনা ফিরে- হৃদয়ে । তোমাকে নিয়ে স্বপ্নগুলো আজও খুঁজে ফেরে আমাদের, কি যেন কি ভুলে হারিয়ে গেলে এসনা ফিরে- হৃদয়ে ।

No comments:

Post a Comment

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাকে ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন tahisajjad19@gmail.com ঠিকানায়। আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন বাংলাদেশের সর্বাধিক পঠিত ব্যক্তিগত বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
blogger sabbir

 
 
Blogger Templates